ঢাবি শিক্ষক ফুটবল প্রতিযোগিতা ২০১৮-এর পুরস্কার বিতরণ

ঢাকা বিশ্ববিদ্যালয় ফুটবল কমিটির আয়োজনে গত ২ ডিসেম্বর ২০১৮ রবিবার সন্ধ্যায় নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনের সেমিনার কক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক ফুটবল প্রতিযোগিতা ২০১৮-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান চ্যাম্পিয়ন ও রানার-আপ দলের হাতে ট্রফি তুলে দেন। 
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ এবং কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. কামাল উদ্দীন। ঢাকা বিশ্ববিদ্যালয় ফুটবল কমিটির সভাপতি অধ্যাপক ড. শাহ মো. মাসুমের সভাপতিতে অনুষ্ঠানে বিভিন্ন অনুষদের ডীন, বিভিন্ন হলের প্রাধক্ষ্য এবং অনেক শিক্ষক উপস্থিত ছিলেন।

এই প্রতিযোগিতায় সামাজিক বিজ্ঞান অনুষদ, বিজনেস স্টাডিজ অনুষদ, লেদার ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি ইনস্টিটিউট এবং সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের শিক্ষকবৃন্দের সমন্বয়ে গঠিত দল চ্যাম্পিয়ন হয়। অন্যদিকে বিজ্ঞান অনুষদ, আর্থ এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্সেস অনুষদ,আইন অনুষদ, তথ্য প্রযুক্তি ইনস্টিটিউট এবং পুষ্টি ও খাদ্য বিজ্ঞান ইনস্টিটিউটের শিক্ষকবৃন্দের সমন্বয়ে গঠিত দল রানার-আপ হয়। এই প্রতিযোগিতায় ম্যান অফ দ্যা ফাইনাল হয় সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের শিক্ষক অধ্যাপক ড. গোলাম রব্বানী। ম্যান অফ দ্যা টুর্নামেন্ট হয় ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের শিক্ষক এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ফুটবল কমিটির সভাপতি অধ্যাপক ড. শাহ মো. মাসুম।


(মাহমুদ আলম)
পরিচালক (ভারপ্রাপ্ত)
জনসংযোগ দফতর
ঢাকা বিশ্ববিদ্যালয় 

ঢাকা বিশ্ববিদ্যালয় ফুটবল কমিটির আয়োজনে গত ২ ডিসেম্বর ২০১৮ রবিবার সন্ধ্যায় নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনের সেমিনার কক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক ফুটবল প্রতিযোগিতা ২০১৮-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ছবিতে অনুষ্ঠানের প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক  ড. মো. আখতারুজ্জামান, বিশেষ অতিথি  প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. কামাল উদ্দীন, ফুটবল কমিটির সভাপতি অধ্যাপক ড. শাহ মো. মাসুম, বিভিন্ন অনুষদের ডীন এবং বিভিন্ন হলের প্রাধক্ষ্যের সাথে চ্যাম্পিয়ন ও রানার-আপ দলের খেলোয়াড়দের দেখা যাচ্ছে । (ছবি: ঢাবি জনসংযোগ)
 

News and Events
  • ঢাবি জগন্নাথ হলে দু’টি বহুতল ভবনের নির্মাণ কাজ শুরু

    19/03/2019

    Read more...
  • ঢাবি প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদকে সংবর্ধনা প্রদান

    19/03/2019

    Read more...
  • ঢাবি সংস্কৃত বিভাগ-এর নবীন বরণ অনুষ্ঠিত

    18/03/2019

    Read more...
  • ঢাবি-এ ২দিন ব্যাপী আন্তর্জাতিক সম্মেলন সমাপ্ত

    16/03/2019

    Read more...
  • ডাকসু নির্বাচনে বিজয়ীদের ঢাবি উপাচার্যের অভিনন্দন

    14/03/2019

    Read more...
  • ঢাবি-এ ২দিন ব্যাপী আন্তর্জাতিক সম্মেলন শুরু

    14/03/2019

    Read more...
  • ড. জিসি দেব স্মরণে বিশেষ সেমিনার

    13/03/2019

    Read more...